ইনসাফ বারাকাহ’র স্বাস্থ্যসেবা পাবে বিআইজেএফ সদস্যরা

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতাল স্বাস্থ্যসেবায় চুক্তি সই করেছে। শনিবার আনুষ্ঠানিকভাবে চুক্তি সই হয়। ইনসাফ বারাকাহ হাসপাতালের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন ও বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের সভাপতি নাজনীন নাহার নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিতে সই করেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিআইজেএফ-এর সাধারণ সম্পাদক সাব্বিন হাসান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, নির্বাহী সদস্য এনামুর রহমান এবং ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের জেনারেল ম্যানেজার অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স মোজাফফর হাসান খান মজলিস, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচএম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (করপোরেট) মো. হিরো মিয়া, মো. শেখ মোশতাক আহমেদ (জয়) ছাড়াও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যসেবায় চুক্তির মাধ্যমে বিআইজেএফ সদস্য, কর্মকর্তা-কর্মচারী এবং পরিবারের সদস্যরা ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্য সেবা ও পরীক্ষায় বিশেষ ছাড়সহ করপোরেট সুবিধা নিতে পারবেন।

বিজ্ঞাপন

বিআইজেএফ-এর পরিচয়পত্র দেখিয়ে যেসব সুবিধা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- ১. আউটডোরে যেকোনো পরীক্ষা নিরীক্ষায় ৪০ শতাংশ ২. হাসপাতালের বেড ও সার্ভিস চার্জে ১০ শতাংশ ৩. আইসিইউ বেড চার্জে ১০ শতাংশ ৪. আউটডোরে জরুরি ফিসে ১০ শতাংশ ৫. ডেন্টাল ও ফিজিওথেরাপি চার্জে ১০ শতাংশ ৬. অ্যাম্বুলেন্স ভাড়ায় ১০ শতাংশ এবং ৭. সব ধরনের দেশি অসুধে ৬ শতাংশ ছাড় পাওয়া যাবে।

সারাবাংলা/একে

News Link

Like this article?

Share on Facebook
Share on Twitter
Share on Linkdin
Share on Pinterest

Leave a comment

Scroll to Top