বিআইজেএফ এর পিকনিক অনুষ্ঠিত

বিআইজেএফ এর পিকনিক অনুষ্ঠিত

তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর বার্ষিক বনভোজন ‘চড়ুইভাতি’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) গাজীপুরের মাওনায় বনবিলাস পিকনিক স্পটে এই বনভোজনে অংশগ্রহণ করে তথ্যপ্রযুক্তি সাংবাদিক ও  তাদের পরিবারের সদস্য এবং বন্ধুরা।

ঢাকার বাংলামটরে অবস্থিত বিআইজেএফ এর অফিসের সামনে থেকে সকালে কলা, বিস্কিট, ডিম, রুটি আর কমলা নাস্তা হিসেবে খাবার মাধ্যমে পিকনিকের যাত্রা শুরু হয়। গাজীপুরের মাওনায় বনবিলাস পিকনিক স্পটের প্রবেশমুখেই সবাইকে আপ্যায়িত করা হয় ডাবের কোমল পানীয় দিয়ে। এরপর সকলের জন্য কফি, পপকর্ন, হাওয়াই মিঠাই যতবার খুশি ততবার খাওয়ার আয়োজন ছিলো সন্ধ্যা অবদি। দুপুরে ছিলো মাছ, ডিম, মুরগির মাংস, গরুর মাংস, পোলাও, সালাদ, দই, মিস্টি, কোক, আর বিকেলে ছিলো ভাপা পিঠা, চিতল পিঠা আর লোভনীয় গরম গরম জিলাপি ভাজা।

খেলাধুলার আয়োজনের মধ্যে ছিলো চার দলের অসাধারণ ক্রিকেট ম্যাচ, ডার্ট বোর্ড খেলা; ছোটদের জন্য ছিলো দৌড়, বাসকেটে বল ফেলা, নারীদের পিলো পাসিং আর চেয়ার খেলা। প্রতিটি খেলায় ছিলো আকর্ষনীয় পুরস্কার। সাথে ছিল মনোমুগ্ধকর যাদু প্রদর্শনী এবং গান।

বিআইজেএফের সভাপতি মোহাম্মদ খানের প্রত্যাক্ষ তত্ত্বাবধানে চড়ুইভাতির প্রতিটি আয়োজন ছিল আকর্ষণীয়। সকল আয়োজনের শেষে বিআইজেএফের সদস্যদের জন্য র্যাফেল ড্রয়ের মাধ্যমে ছিল ৪২ ইঞ্চি টিভি, ল্যাপটপ, ৩২ ইঞ্চি টিভি, ফ্রিজ, ওভেন, ট্যাবলেট, স্মার্টফোন, স্পিকার, রাইস কুকার, রাউটারসহ আরো অনেক অভাবনীয় পুরস্কার জেতার সুযোগ।এছাড়াও বিঅাইজেএফের সকল সদস্য এবং অতিথিদের জন্য ছিলো শুভেচ্ছা উপহার মগ, এন্টিভাইরাস এবং সুদৃশ্য ব্যাগ।

এই বছর বিআইজেএফ এর বার্ষিক বনভোজন চড়ুইভাতির গোল্ড স্পন্সর ছিল ‘উই’ এবং প্লাটিনাম স্পন্সর ছিল ‘মাইক্রোসফট’। এছাড়াও অন্যান্য পুরস্কারের স্পন্সর ছিল দেশের স্বনামধন্য প্রযুক্তি আমদানিকারক ও নির্মাতা প্রতিষ্ঠানগুলো।

About the Author

Leave a Reply


*